ঢাকা, সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪

সড়ক পারাপারের সময় প্রাণ গেল তিনজনের

টাঙ্গাইলের মির্জাপুরে পৃথক সড়ক দুর্ঘটনায় এক নারীসহ তিনজনের মৃত্যু হয়েছে।


বুধবার (১৭ মার্চ) প্রথম সড়ক দুর্ঘটনাটি ঘটে সন্ধ্যায় গোড়াই-সখিপুর সড়কের পাঁচগাও চেয়ারম্যান বাড়ি এলাকায় এবং দ্বিতীয়টি রাত সাড়ে ১২টায় ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের মির্জাপুর উপজেলার সাটিয়াচড়া এলাকায় ঘটে।


দুর্ঘটনায় নিহতরা হলেন, মির্জাপুরের জামুর্কী ইউনিয়নের গোড়ান গ্রামের আক্রাম হোসেনের ছেলে এস এম আরিফ হোসেন ভুলু (৬৫), সাটিয়াচড়া গ্রামের মাজম আলীর ছেলে মোন্তাজ মিয়া (৬৫) ও বাঁশতৈল ইউনিয়নের পাঁচগাও গ্রামের মইজ উদ্দিনের স্ত্রী ফুল খাতুন (৬৫)।


এরা তিনজনই বুধবার (১৭ মার্চ) রাতে মির্জাপুর কুমুদিনী হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান।


স্থানীয় সূত্রে জানা গেছে, বুধবার সন্ধ্যায় ফুল খাতুন একই গ্রামে মেয়ের বাড়ি যাওয়ার উদ্দেশ্যে গোড়াই-সখিপুর সড়কের পাঁচগাও চেয়ারম্যান বাড়ি এলাকায় রাস্তা পার হচ্ছিলেন। এসময় সিএনজি চালিত অটোরিকশার ধাক্কায় আহত হন তিনি।


পরে তাকে কুমুদিনী হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাত সাড়ে ১১টায় তার মৃত্যু হয়।


এদিকে রাত সাড়ে ১২টায় ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের সাটিয়াচড়া এলাকায় আরিফ ও মন্তাজ রাস্তা পার হওয়ার সময় ঢাকাগামী মুরগীভর্তি একটি পিকআপ ধাক্কা মারে। এতে তারা রাস্তার পাশে ছিটকে পড়ে।


পরে স্থানীয় লোকজন তাদের উদ্ধার করে জামুর্কী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। প্রাথমিক চিকিৎসা শেষে কুমুদিনী হাসপাতালে রেফার্ড করা হয়। সেখানে রাত দেড়টার দিকে তাদের মৃত্যু হয়।


মির্জাপুর থানার উপ-পরিদর্শক (এসআই) সুরুজ্জামান ও গোড়াই হাইওয়ে থানার উপ-পরিদর্শক (এসআই) মো. জোবায়ের হোসেন জানান, আইনি প্রক্রিয়া শেষে মৃতদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

ads

Our Facebook Page